ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

অলরাউন্ড পারফরম্যান্সে ফরহাদ জেতালেন দোলেশ্বকে

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৭ ৫:৩৪:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৭ ৫:৩৪:৪৬ পিএম
অলরাউন্ড পারফরম্যান্সে ফরহাদ জেতালেন দোলেশ্বকে
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে জয়ে ফিরল প্রাইম দোলেশ্বর।  বুধবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে দোলেশ্বর।

মিরপুর শের-ই-বাংলায় আগে ব্যাটিং করতে নেমে দোলেশ্বরের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৬৯ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। জবাবে ৩৮ বল আগে মাত্র ৩ উইকেট হারিয়ে সহজ জয় নিশ্চিত করে দোলেশ্বর। ফরহাদ রেজার অলরাউন্ড পারফরম্যান্সে জিতেছে শিরোপা প্রত্যাশীরা। প্রথমে বল হাতে ৪ উইকেট পান ডানহাতি পেসার। পরবর্তীতে ব্যাট হাতে খেলেন ৪১ রানের ইনিংস।

 



নতুন বলে শুরুতেই মানিক খান ও ফরহাদ রেজা আগুন ঝরান। মানিক খান দ্বিতীয় ওভারে রুবেল মিয়াকে (০) বোল্ড করার পর ফরহাদ নোমান ওঝা (০) ও এনামুল হক বিজয়কে (৫) আউট করেন।  ৯ রান তুলতেই ৩ উইকেট নেই প্রাইম ব্যাংকের। চতুর্থ উইকেটে প্রতিরোধ প্রায় ব্যাংক পাড়ার দলটি।  ৮৫ রানের জুটি গড়েন আল-আমিন ও অলোক কাপালি। দুজন দলকে ভালোভাবেই এগিয়ে নিয়ে যাচ্ছিলেন।  কিন্তু এ জুটি ভাঙার পর এলোমেলো হয়ে যায় প্রাইম ব্যাংক।

 



২৮তম ওভারে এনামুল হক জুনিয়র ফেরান আল-আমিনকে (৩২)। এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পড হন ডানহাতি ব্যাটসম্যান।  এরপর নাহিদুল (৪) ও সর্বোচ্চ রান করা অলোক কাপালি সাজঘরে ফেরেন।  ৮৭ বলে ৬১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে অলোক আউট হন তাইবুরের বলে।  ইনিংসের শুরুর মতো শেষটাও গুড়িয়ে দেন ফরহাদ। আরিফুল হক ২৮ করে সাজঘরে ফেরেন। আব্দুর রাজ্জাকের উইকেট নিয়ে ফরহাদ পান চতুর্থ উইকেটের স্বাদ। ৯.১ ওভারে ২ মেডেনে ২২ রানে ৪ উইকেট পান দোলেশ্বরের অধিনায়ক। মানিক খান ও তাইবুর পেয়েছেন ২টি করে উইকেট।

লক্ষ্য তাড়ায় সাইফউদ্দিনের ব্যাটে ভালো জবাব দেয় দোলেশ্বর। ৫৫ রানের ইনিংস উপহার দেন ডানহাতি ব্যাটসম্যান। তার সঙ্গে সাজঘরে ফেরেন জসিম উদ্দিন (২১) ও ফরহাদ হোসেন (২২)।  মার্শাল আইয়ুবকে নিয়ে ৪৭ রানের জুটি গড়ে ফরহাদ দলকে দেন জয়ের স্বাদ।  ফরহাদ ২৪ বলে ৬ চার ও ২ ছক্কায় ৪১ রান করেন।  মার্শাল ৫০ বলে করেন ২৫ রান।  

 



প্রথম ম্যাচে আবাহনীর কাছে অসহায় আত্মসমর্পণের পর দারুণ জয়ে সুপার লিগে ফিরে এলো দোলেশ্বর। অন্যদিকে প্রাইম ব্যাংক পেল টানা দ্বিতীয় হারের স্বাদ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৯/ইয়াসিন/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge