ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোমে পপুলার ট্র্যাভেলস এর শাখা উদ্বোধন

ইসমাইল হোসেন স্বপন, ইতালি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোমে পপুলার ট্র্যাভেলস এর শাখা উদ্বোধন

রোমের পপুলার ট্র্যাভেলস অ‌্যান্ড ট্যুরস পিয়াচ্ছা ভিক্টোরিয়ার পরে দ্বিতীয় শাখা বাঙালি জনবহুল এলাকা তরপিনাত্তাতে উদ্বোধন করা হয়েছে।

৬ ডিসেম্বর বর্ণাঢ্য এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার।

এ সময় পপুলার ট্র্যাভেলস অ‌্যান্ড ট্যুরস ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি, ইতালির চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী উপস্থিত ছিলেন।

রাষ্ট্রদূত বলেন, সম্পূর্ণ বাঙালি মালিকানাধীন এই প্রতিষ্ঠানটির সুনাম এখন সমগ্র ইউরোপব্যাপী। সর্বোচ্চ সেবা প্রদানের মধ্যে দিয়ে যারা দীর্ঘ ১৮ বছর অদ্বিতীয় করে রেখেছেন প্রতিষ্ঠানকে তাদেরকে ধন্যবাদ।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইদ্রিস ফরাজী বলেন, দেড়যুগ ধরে এই প্রতিষ্ঠান শুধুমাত্র প্রবাসী বাংলাদেশিরাই সেবা পাচ্ছেন তা কিন্তু না। বিশ্বের সকল দেশের টিকিট এখানে পাওয়া যায় আস্থা ও বিশ্বস্ততার সঙ্গে।

প্রতিষ্ঠানের ব্যবস্থা পরিচালক শাহাদাত হোসাইন সাজু  বিভিন্ন এয়ারলাইনস প্রতিষ্ঠানের কর্মকর্তার সঙ্গে পরিচয় করিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন পপুলার ট্র্যাভেলস অ‌্যান্ড ট্যুর এর পরিচালক মামুন আলম, খাজা সাহাল আবদুল্লা।

অনুষ্ঠানে কমিউনিটি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, শাহ মো. তাইফুর রহমান ছোটন, শাহ আলম, হেদায়েত হাদী, আমিনুর রহমান সালাম, নয়না আহমেদ, মাহমুব আলম প্রধান, উজ্জ্বল মৃধা, এনায়েত করিম, শাহাদাত হোসেন রনি, শামিমা পপি, শেখ মামুন, জহিরুল ইসলামসহ সামাজিক, আঞ্চলিক এবং ব্যবসায়ী সংগঠন এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি ইতালির কর্মকর্তারা।


ইতালি/স্বপন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়