ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাংলাদেশিকে ছুরিকাঘাত, গ্রেপ্তার নারী ১৫ দিনের রিমান্ডে

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:০৩, ৯ অক্টোবর ২০২৩
বাংলাদেশিকে ছুরিকাঘাত, গ্রেপ্তার নারী ১৫ দিনের রিমান্ডে

মালদ্বীপের রাজধানী মালেতে দোকানে প্রবেশ করে এক বাংলাদেশী নাগরিককে ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত করা নারীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। এরপর তাকে ১৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।  

শনিবার (৭ অক্টোবর) দুপুরে মোবাইলের দোকানে ঢুকে মো. আলাউদ্দিন নামে প্রবাসী এক বাংলাদেশীকে ছুরিকাঘাত করেন ২৯ বছর বয়সী স্থানীয় ওই নারী। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগে তাকে গ্রেপ্তার করে ১৫ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এ দিকে, দুর্বৃত্তের হামলায় আহত প্রবাসী বাংলাদেশীকে দেখতে গত রোববার মিশনের কাউন্সেলর মো. সোহেল পারভেজের নেতৃত্বে বাংলাদেশ হাইকমিশনের একটি প্রতিনিধি দল  গিয়েছিলেন। তারা কর্মক্ষেত্রে সবাইকে সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের পরামর্শ দিয়েছেন।

আহত মো. আলাউদ্দিন  রাজধানী মালের ড্রিমস মোবাইল নামক দোকানের কর্মী। তার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার খাড়াতাইয়া গ্রামে।

আলাউদ্দিনের সহকর্মী জানান, দোকানে ক্রেতা সেজে আসা ওই নারীর সঙ্গে আলাউদ্দিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই নারী সঙ্গে থাকা ছুরি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করে পালিয়ে যান। 

মালদ্বীপের পুলিশ সার্ভিস (এমপিএস) নিশ্চিত করেছে, রোববার সন্দেহভাজনকে রিমান্ড শুনানির জন্য হাজির করা হলে ক্রিমিনাল কোর্ট তাকে রিমান্ডে নেয়।

মালদ্বীপ পুলিশ জানিয়েছে, এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে।

হাসান/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়