ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কুয়েত প্রবাসী গণমাধ্যমকর্মীদের ভোজন পার্টি

আ হ জুবেদ, কুয়েত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ৬ নভেম্বর ২০২৩  
কুয়েত প্রবাসী গণমাধ্যমকর্মীদের ভোজন পার্টি

মধ্যপ্রাচ্যের আরব অঞ্চলগুলোতে গ্রীষ্মকালে প্রচণ্ড গরম। দক্ষিণ-পশ্চিম এশিয়ার অন্যতম ধনী দেশ কুয়েতেও এ সময়টাতে তাপমাত্রা সর্বোচ্চ ৬০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি হয়ে থাকে। গরমের সময় প্রবাসী বাংলাদেশিরা কাজ ছাড়া খুব একটা বাইরে সময় কাটান না। তবে শীতকালে প্রবাসীরা বাইরে বিভিন্ন স্থানে আনন্দ উৎসব, পিকনিক ও আউটডোর হোম মেইড ফুড পার্টিসহ নানা আয়োজন করে থাকেন।

গ্রীষ্মকাল শেষ, শীতকাল প্রায় শুরু,বাইরে মিষ্টি হাওয়া,আরবের গাছ-গাছালি ও বৃক্ষ-তরুলতার যেনো পুনর্জন্ম হয়েছে।
শীতকাল যখন খুব কাছাকাছি; তখন কুয়েতে থাকা প্রবাসী বাংলাদেশিরা বিভিন্ন পিকনিক স্পটে আনন্দ উৎসবের জন্য ছুটে যান।

এবার শীতকাল শুরুর দিকটাতে কুয়েতে বাংলাদেশের মূলধারার গণমাধ্যমগুলোতে নিয়োগ পাওয়া প্রবাসী বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, কুয়েত আয়োজন করে আউটডোর গেট-টুগেদার ও হোম মেইড ফুড ইনজয় পার্টি।

এই সংগঠনের সাংবাদিকরা ছুটির দিন বা অবসর সময়ে একত্রে মিলিত হন, আড্ডা দেন প্রেসক্লাবের সুয়েখস্থ কার্যালয়ে এবং আউটডোরে বিভিন্ন অনুষ্ঠানও করে থাকেন।

শুক্রবার (৪ নভেম্বর) কুয়েত সিটির এক মিনি পার্কে বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাংগঠনিক সম্পাদক, সাংবাদিক সাদেক রিপন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক, মোশাররফ হোসেনের যৌথ উদ্যোগে হোম মেইড ফুড ইনজয় পার্টির আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আ হ জুবেদ, আল আমিন রানা,সাদেক রিপন,মোহাম্মদ সেলিম হাওলাদার, মোশাররফ হোসেন, মো. ইউসুফ আরাফাত, জাহিদ হোসেন জনি, মোহাম্মদ মিনহাজুল আবেদিন, শাহ করিমসহ অনেকে।

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়