ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দেশ ও জাতির জন্য কাজ করতে চান জাহাঙ্গীর

আ হ জুবেদ, কুয়েত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৪ নভেম্বর ২০২৩  
দেশ ও জাতির জন্য কাজ করতে চান জাহাঙ্গীর

বাংলাদেশের সার্বিক উন্নয়নে টানা ৩ মেয়াদে আওয়ামী লীগের অবদান অনস্বীকার্য, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় বিশ্বের রোল মডেল হিসেবে স্বীকৃত।

বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েতের সহ-সভাপতি ও কুয়েত আওয়ামী লীগের উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন পাটুয়ারি কুয়েতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে কুমিল্লাহ-১১ চৌদ্দগ্রাম আসনে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেছেন কুয়েত আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও ডায়মন্ড গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী।

সোমবার (২০ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এ ফরম নেওয়ার পর জমা দেন তার প্রতিনিধিরা।

এদিকে, কুয়েতে মনোনয়ন প্রত্যাশার বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন জাহাঙ্গীর হোসেন। সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী বিগত দিনের রাজনৈতিক কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। যার ছোঁয়া লেগেছে কুমিল্লাহ-১১ আসনেও। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার যোগ্য নেতৃত্বে দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। এছড়া প্রবাসীদের কল্যাণে প্রধানমন্ত্রীর ভূমিকা অতুলনীয়।  দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে হবে।

তিনি আরও বলেন, কুমিলাহ-১১ (চৌদ্দগ্রাম) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি সবার সহযোগীতা চাই৷ আমাকে মনোনয়ন দিলে ১৮ কোটি বাংলাদেশের জনগণের প্রায় দেড় কোটি প্রবাসীর সমস্যা নিয়ে  সংসদে কথা বলবো। চৌদ্দগ্রম উপজেলার বর্তমান সরকারের এর অব্যাহত যে উন্নয়নের সে ধারা আরো শক্তিশালী করবো, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো, দেশকে আরও শক্তিশালী করবো। দেশে কর্মসংস্থান তৈরি করব এটাতে কোন ভুল নেই। আমার সেই সক্ষমতা আছে। জননেত্রী শেখ হাসিনা প্রবাসীবান্ধব প্রধানমন্ত্রী। সাংসদে প্রবাসী ও আমার উপজেলার সমস্যার কথা তুলে ধরার জন্য দল ও নেত্রী আমাকে মনোনয়ন দিবে সেটি আমি প্রত্যাশা করি।

প্রবাসী এ নেতা আরও বলেন, কুয়েতসহ মধ্যপ্রাচ্যের দেশ গুলোতে বাংলাদেশের শ্রমবাজার উন্মুক্ত করার ক্ষেত্রে আমার অবস্থান থেকে সাধ্যমত ভূমিকা রাখতে পারবো। এর পাশাপাশি দক্ষ জনশক্তি বাংলাদেশ থেকে যাতে নিয়ে আসা যায় এজন্য প্রয়োজনীয় ক্ষেত্র তৈরি করতেও কাজ করবো।
 

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়