ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিমানের টিকিট কেটেও মায়ের কাছে ফেরা হলো না প্রবাসীর

এস এ সৌরভ, মালয়েশিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৯ ডিসেম্বর ২০২৩  
বিমানের টিকিট কেটেও মায়ের কাছে ফেরা হলো না প্রবাসীর

জীবিকার জন্য মালয়েশিয়ায় গিয়েছিলেন মুন্সীগঞ্জের মো. বিল্লাল মিয়া (৩৫)। ছুটিতে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কাটার পর পরিবারের জন্য শপিং করতে গিয়ে অসুস্থ হয়ে মারা গেছেন তিনি।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল ৫টায় মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের জালান সিলাং কোতারায়া বাংলাদেশি মার্কেট থেকে মো. বিল্লাল মিয়ার লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

প্রত্যেক্ষদর্শী জালান সিলাং কোতারায়া বাংলাদেশি মার্কেটের রেস্টুরেন্ট ব্যাবসায়ী মো. আরিফুল ইসলাম ও মো. নাসিরুদ্দিন জানিয়েছেন, বিল্লাল মিয়া পরিবারের জন্য শপিং করার জন্য কোতারায়া বাংলাদেশি মার্কেটে আসেন। হঠাৎ অসুস্থ অনুভব করলে মাটিতে বসে পড়েন তিনি। এরপর পর কয়েকবার খিচুনি হলে মাটিতে শুয়ে পড়ে নিস্তেজ হয়ে যান। উপস্থিত লোকজন জরুরি সেবার নম্বর ৯৯৯-এ কল দিলে সংশ্লিষ্টরা অ্যাম্বুলেন্স নিয়ে আসেন। তারা বিল্লাল মিয়াকে চেক করে প্রাথমিকভাবে মৃত ঘোষণা করেন। তারপর লাশ ময়নাতদন্তের জন্য স্থানীয় বালাই থানাতে নিয়ে যাওয়া হয়।

বিল্লাল মিয়ার সঙ্গে বাংলাদেশে যাওয়ার বিমানের টিকিট এবং স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল পাওয়া গেছে। ঘটনাস্থলে উপস্থিত প্রবাসী বাংলাদেশিরা বিল্লালের সঙ্গে থাকা মোবাইল ফোনে যোগাযোগ করলে তার মামা ফোন ধরেন। তিনি এসে বিল্লালের যাবতীয় মালামাল নিয়ে যান।

হাসান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়