ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের ত্রাণ বিতরণ 

আ হ জুবেদ, কুয়েত থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ৩১ আগস্ট ২০২৪  
জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের ত্রাণ বিতরণ 

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েতের পক্ষ থেকে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দুটি স্থানে ত্রাণ বিতরণ করা হয়েছে। বন্যাদুর্গত এলাকায় প্রায় ৩০০ জন মানুষের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু বিস্কুট, চিনি, লবণ, মুড়ি, ওষুধসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (৩১ আগস্ট) রাজনগর আইডিয়াল স্কুলের সামনে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য ও জালালাবাদ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ঢাকার সাধারণ সম্পাদক আনহার সমশাদ, রাজনগর প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সদর ইউনিয়নের সদস্য দেলোয়ার হোসেন, জেলা স্কাউট মেম্বার সৈয়দ আফসার আলী, সাকের আহমদ ইবাদ, এম এম হাসিবুজজামান, মো. আলী হোসেন ও তানজীম আহমেদ শিহাব প্রমুখ। ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনায় ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন ঢাকার নেতারা।

জালালাবাদ অ্যাসোসিয়েশন ঢাকার আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আব্দুল মজিদ চৌধুরী মিন্টু বলেছেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন সব সময়ই মানবতার কল্যাণে কাজ করে আসছে। সংগঠনটির আন্তর্জাতিক শাখা কমিটিগুলো বাংলাদেশের প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এর মধ্যে জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েত শাখা অন্যতম। 

জালালাবাদ অ্যাসোসিয়েশন কুয়েত শাখা মৌলভীবাজার জেলায় ত্রাণ বিতরণ করায় সংগঠনটির কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আব্দুল মজিদ চৌধুরী মিন্টু এর ভূয়সী প্রশংসা করেন এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

হাসান/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়