সারা বাংলা

সাকিব পুত্র সন্তানের বাবা হওয়ায় মাগুরায় আনন্দ

বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান পুত্র সন্তানের বাবা হবেন আর মাগুরায় সেই আনন্দের ঢেউ এসে পড়বে না তা কী হয়? 

সাকিব তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। যুক্তরাষ্ট্রের সময় সোমবার (১৫ মার্চ) সকালে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে আসে তাদের তৃতীয় সন্তান। সাকিবের পরিবারের একটি সূত্র নিশ্চিত করেছেন।

আর সে উপলক্ষ্যকে কেন্দ্র করে মাগুরা শহরের সাহা পাড়ার সাকিবের বাড়িতে ও শহরতলীর বারাশিয়া গ্রামের নানা বাড়িতে এখন আনন্দের বন্যা চলছে।

সাকিবের মেজো মামা বাবুলুর রহমান বলেন, সাকিবের প্রত্যেকটি বিষয় তাদের জন্য আনন্দের।  সাকিবের তৃতীয় সন্তান জন্ম নেওয়ায় তারা খুবই খুশি। সন্তান জন্মের বিষয়টি সাকিব তার বাবা মাশরুর রেজা কুটিলকে জানিয়েছে। আমরা দুলাভাইয়ের মাধ্যমে জানতে পেরেছি। নবজাতক এবং সাকিবের স্ত্রী—দুজনই সুস্থ আছে।

তিনি আরও জানান, সাকিবের প্রথম দুই সন্তান মেয়ে হলেও এবার তিনি হয়েছেন পুত্রসন্তানের বাবা।  সাকিব বর্তমানে পরিবারের সঙ্গেই আছেন যুক্তরাষ্ট্রের উইসকনসিনের মেডিসন শহরে।

সাকিবের তৃতীয় সন্তান জন্মের খবর তার নিজ জেলায় আজ (মঙ্গলবার) সকাল থেকেই আলোচনার প্রধান বিষয়। ভক্তরা  শহরে আনন্দ-উল্লাস মিষ্টিমুখ করিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শহরের ক্রিকেট প্রেমি ভক্ত মনিরুল বলেন, সাকিব মানেই বাংলাদেশ। সাকিবের সব কিছুতেই তারা আনন্দ উপভোগ করেন।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন,  সাকিবের তৃতীয় সন্তান জন্মের খবরে সবার সাথে আমিও খুশি। সাকিবের জন্য দোয়া করবেন সে জন্য আগামী দিনগুলোতে সুন্দরভাবে খেলতে পারে ।

সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই সাকিব বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাননি বলে জানান তিনি।