সারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়ায় মাকে মারায় ছেলের হাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়ায় মাকে মারধোর করায় বাবাকে খুন করেছে ছেলে।

বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় পৌর এলাকার কান্দিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আবু কাউছার (৬০)। তিনি কান্দিপাড়ার মৃত জরু মিয়ার ছেলে। আবু কাউছার পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। ঘটনার পর পরই ঘাতক পুত্র পিত্তি রাজ (১৫) পালিয়ে যায়।

এলাকাবাসী ও নিহতের পরিবারিক সূত্র জানায়, আবু কাউছার নেশা করে প্রায়ই তার স্ত্রীকে মারধোর করতেন। বুধবার সন্ধ্যায় আবু কাউছার নেশা করে তাকে স্ত্রীকে মারধোর করলে ঘরে থাকা ছেলে পিত্তি রাজ তার বাবাকে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই আবু কাউছার মারা যান।

নিহতের মেয়ে মুন্নী বেগম জানান, তার বাবা ও ভাই দু’জনই মাছ ব্যবসায়ী। বাবা আবু কাউছার নেশা করতেন। নেশা করে প্রায়ই তার মাকে মারধর করতেন। বুধবার সন্ধ্যায় আবু কাউছার নেশা করে তার মাকে মারধোর শুরু করলে ঘরে থাকা তার ভাই পিত্তি রাজ বাবাকে নিবৃত্ত করতে ব্যর্থ হয়ে এক পর্যায়ে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় আবু কাউছারকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী আনোয়ারা বেগম জানান, তার স্বামী নেশা করতেন। তিনি প্রতিদিনই স্বামীর অত্যাচারের শিকার হতেন। ছেলে-মেয়েরা বাঁধা দিলেও তিনি কর্ণপাত করতেন না। বুধবার সন্ধ্যায় একই ঘটনার পুনরাবৃত্তি হলে ছেলে পিত্তি রাজ বাবার ওপর হামলা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’