সারা বাংলা

টাঙ্গাইলের বাজারে লিফলেট বিতরণ

আসন্ন রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে বাজারে লিফলেট বিতরণ করা হয়েছে । 

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তারের নেতৃত্বে শহরের পার্কবাজারে লিফলেট বিতরণ করা হয়। 

এসময় প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙানো এবং অতিরিক্ত দামে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি না করার জন্য অবগত করা হয় ব্যবসায়ীদের।

বাজার পরিদর্শনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা তাহলিমা জান্নাত, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাবু, পার্ক বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জোয়াহের আলী প্রমুখ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুশাসন বাস্তবায়নে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় বাজার মনিটরিং কমিটির পক্ষ থেকে পার্ক বাজারে আসি। বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন করাসহ সবার মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে। বাজার স্থিতিশীল রাখতে ব্যবসায়ী ও ক্রেতাদের সবারেই দায়িত্ব রয়েছে। ব্যবসায়ীরা যাতে মজুদ করে অতিরিক্ত দামে পণ্য বিক্রি না করেন সে জন্য তাদের অবহিত করা হয়েছে। আমরা বিশ্বাস করি সচেতনামূলক কার্যক্রমের কারণে টাঙ্গাইলবাসী সুফল ভোগ করবেন। বাজার স্থিতিশীল রাখতে সবাই প্রশাসনকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। কেউ বিধিনিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।