সারা বাংলা

রাজবাড়ীতে দুই মোটরসাইকেল আরোহী নিহত

রাজবাড়ী সদরে বালুবা‌হী ড্রাম ট্রা‌কের ধাক্কায় বিজয় মোল্লা (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী ও জেলার পাংশা উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মামুন বিশ্বাস (১৭) নামে আরেক কিশোর নিহত হয়েছে। 

স্থানীয়রা জানায়, শুক্রবার (৭ জুলাই) বিকাল সা‌ড়ে ৫টার দি‌কে রাজবাড়ী সদর উপ‌জেলার বরাট ইউনিয়নের উড়াকান্দায় এলাকায় বালুবা‌হী ড্রাম ট্রা‌কের ধাক্কায় ঘটনাস্থ‌লেই মারা যায় মোটরসাইকেল আরোহী বিজ‌য়।

নিহত বিজয় মোল্লা রাজবাড়ী পৌরসভার নিউ কলোনি এলাকার রহমান মোল্লার ছেলে।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।  সেই সাথে ঘাতক ট্রাকটিও জব্দ করে।  ঘটনার পর থেকেই ট্রাকচালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব‍্যহত রয়েছে।

অন্যদিকে শুক্রবার (৭ জুলাই) রাতে পাংশা উপজেলার হাবাসপুর-বাহাদুপুর ইউনিয়নের বকশিপুরে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে কিশোর মামুন বিশ্বাস। 

স্থানীয়রা জানায়, মামুন শুক্রবার রাত ৮টার দিকে তার এক বান্ধবীকে নিয়ে ঘুরতে যায়। পরে বকশিপুরে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় মুমুর্ষু অবস্থায় মামুন ও তার কিশোরী বান্ধবীকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। আহত কিশোরী (১৫) কে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

নিহত মামুন পাংশা পৌরসভাধীন মৈত্রডাঙ্গী এলাকার রমজান বিশ্বাসের ছেলে।  আহত কিশোরী সত্যজিতপুর এলাকার মঞ্জু খান এর মেয়ে।

এ বিষয়ে পাংশা মডেল থানার সাব-ইন্সপেক্টর কামাল হোসেন বলেন, সংবাদ পেয়ে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে দেখি একজন মৃত এবং একজন জীবিত। নিহতের মরদেহ সুরতহাল শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।