সারা বাংলা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

শোকের মাস আগষ্টের প্রথম দিনে গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমহানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে জেলা প্রশাসন, পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমহানের ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শোক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, সহ-সভাপতি ইলিয়াছ হোসেন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, আজ সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কর্যালয়ে দলীয়, সংগঠনিক কালো পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের মালা পরিয়ে শ্রদ্ধা জানায় নেতারা। 

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, দপ্তর সম্পাদক ইলিয়াস হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, বিকেল ৪টার দিকে জেলা প্রশাসক মাহাবুবুল আলম ও পুলিশ সুপার আলবেলী আফিফা বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন তারা। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জুবয়ের আহমেদসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।