সারা বাংলা

মাগুরায় হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

দুর্বৃত্তদের হামলায় আহত মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মো. আবু তৈয়ব মোল্যা (২৭) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে নিহতের চাচা গোলাম রব্বানী মোল্যা মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তৈয়ব মোল্যা উপজেলার রাজাপুর ইউনিয়নের বাসিন্দা ছিলেন। তার বাবার নাম আবুল কালাম আজাদ। তিনি স্থানীয় রাঢ়িখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। 

নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত রোববার রাত পৌনে আটটার দিকে বাড়ির অদূরে নাওভাঙ্গা দক্ষিণ পাড়ার রাস্তার পাশের কালামের চায়ের দোকানে বসে চা পান করছিলেন তৈয়ব। এ সময় ফেসবুক স্ট্যাটাস নিয়ে রাজা, সাইফুল ও মাহামুদ নামে তিন যুবকের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। পরে রাতে বাড়ি ফেরার সময় স্থানীয় জাহাঙ্গীর বিশ্বাস, জিবলু বিশ্বাসসহ কয়েকজন তৈয়বের ওপর হামলা করে।  হামলাকারীরা তাকে রামদা দিয়ে কোপায় ও লাঠি দিয়ে আঘাত করে।  

এলাকার চারজন বাসিন্দা জানান, তৈয়ব তিন ভাই এক বোনের মধ্যে সবার বড়। তার বাবা আবুল কালাম আজাদ সম্প্রতি প্রধান শিক্ষকের পদ থেকে  সাময়িক বহিস্কার করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সালাম সর্দার। জাহাঙ্গীর ও জিবলু গ্রামে সালাম সর্দারের অনুসারী হিসেবে পরিচিত।

মহম্মদপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নূর আমিন শিকদার সজিব জানান, নিহত তৈয়ব রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।  

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উল ইসলাম বলেন, এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ করেনি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।