সারা বাংলা

কিশোরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

কিশোরগঞ্জের হোসেনপুরে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে হোসাইন (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) বিকেলে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ হোসাইনকে আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, মঙ্গলবার রাতে উপজেলা সদরের মাধখলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হোসাইন উপজেলার সিদলা ইউনিয়নের মেছেড়া গ্রামের পশ্চিমপাড়ার মো. নাজিম উদ্দিনের ছেলে। তিনি মাধখলা গ্রামে একটি মসজিদে ইমামতি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার সকালে মক্তবে আরবি পড়তে যায় ভুক্তভোগী শিশু। এ সময় শিশুটিকে ফুসলিয়ে মসজিদের বারান্দায় একটি কক্ষে নিয়ে যান ওই ইমাম। সেখানে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

শিশুটি তখন চিৎকার করলে মুখ চেপে কাউকে না বলতে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেন হোসাইন। মঙ্গলবার একইভাবে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। শিশুটি ফের চিৎকার দিলে ভয় দেখিয়ে ছেড়ে দেওয়া হয়।

ভুক্তভোগী শিশু বাড়িতে গিয়ে সব কিছু তার মা-বাবাকে খুলে বলে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, গ্রেপ্তার হোসেইন ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন। মামলার তদন্ত চলছে। আজ আদালতে নেওয়া হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।