সারা বাংলা

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে কোপালো বখাটেরা

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুরে এক কলেজ ছাত্রীকে মারধর ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজ সংলগ্ন সড়কে ঘটনাটি ঘটে।

এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত যুবক রিয়ান ও তার সহযোগীরা।

ভুক্তভোগী ছাত্রী লক্ষ্মীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। 

অভিযুক্ত রিয়ান দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও লক্ষ্মীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কালুহাজী সড়কের প্রবাসী শামীমের ছেলে। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজের পোশাক পড়ে প্রতারণার মাধ্যমে ক্লাস করতেন বলে জানিয়েছে শিক্ষার্থীরা।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ৭ মাস ধরে কলেজে আসা-যাওয়ার পথে কলেজ ছাত্রীকে রিহান উত্যক্ত করতো। এরমধ্যে রিহান তাকে প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু ওই ছাত্রী প্রস্তাবে রাজি হননি। একপর্যায়ে কলেজ ছাত্রী তার পরিবারকে ঘটনাটি জানায়। রিহানকে সতর্ক করার জন্য পরিবারের কাছেও বিচার দেওয়া হয়। তখন রিহানের মা জানান, রিহান আর কখনো ওই ছাত্রীকে উত্যক্ত করবে না। কিন্তু এরপরও রিহান ওই ছাত্রীকে উত্যক্ত করতেন। প্রায়ই প্রেমের প্রস্তাব দিতেন। 

গতকাল ভুক্তভোগী শিক্ষার্থী বাড়ি থেকে কলেজের জন্য যান। কলেজের গেইট পার হয়ে একটু সামনে আসলেই রিয়ান ও তার সহযোগীরা ওই ছাত্রীর ওপর হামলা করে। তারা ওই ছাত্রীকে ছুরি দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন ছাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

কলেজছাত্রীর মা বলেন, রিহান ও তার বন্ধুরা আমার মেয়েকে মেরে ফেলতে চেয়েছিল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রিয়ান এ ঘটনাটি ঘটিয়েছে। আমি সুষ্ঠু বিচার চাই।

লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মাহবুবুল করিম বলেন, ঘটনাটি কলেজ ক্যাম্পাসের বাইরে ঘটেছে। অভিযুক্ত রিয়ান আমাদের ছাত্র না। আহত ছাত্রীকে দেখতে কলেজের পক্ষ থেকে কয়েকজন শিক্ষককে হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।