সারা বাংলা

ঝিনাইদহে সাংবাদিককে মারধরের অভিযোগ

ঝিনাইদহের শৈলকুপায় সাদ্দাম হোসেন নামের এক সাংবাদিককে মারধর করেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় আহত সাংবাদিকের বাড়িতেও হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী সাদ্দাম চ্যানেল ২৪’র ঝিনাইদহ জেলা প্রতিনিধি। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার গাড়াগঞ্জ বাজারে ঘটনাটি ঘটে। 

স্থানীয় বাসিন্দারা জানান, গতকাল সাদ্দাম কাজ শেষে গ্রামে ফিরছিলেন। গাড়াগঞ্জ বাজারে পৌঁছালে বিপ্লব হোসেন ও তার চাচা ফিরোজ হোসেন সাদ্দামের ওপর হামলা চালান। পরে স্বজনরা সাদ্দামকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে শামীম হোসেন নামের এক ব্যক্তির নির্দেশে তার সমর্থকরা সাদ্দামের বাড়িতেও হামলা চালায়।

সাদ্দামের স্বজনরা জানায়, ২০২২ সালের প্রথম দিকে সাদ্দাম হোসেনের নামে ফেসবুকে বিরুপ মন্তব্য করত গাড়াগঞ্জ এলাকার বিপ্লব হোসেন নামের এক ব্যক্তি।  চলতি বছরের জুলাই মাসে গোয়েন্দা পুলিশ বিপ্লব হোসেনকে শনাক্ত করে ধরে নিয়ে যায়। তখন বিপ্লব ঘটনার ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে নেয়। থানায় জিডি করা ও পুলিশের আটক করার কারণে গতকাল রাতে এ হামলা হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে শামীম হোসেনের মোবাইল নম্বরে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। 

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে পরবর্তী আইনগন ব্যবস্থা গ্রহণ করা হবে।