সারা বাংলা

সভাস্থলে পানি, দুর্যোগ প্রতিমন্ত্রীর সভা পণ্ড

সাভারের আশুলিয়ায় সভাস্থলে জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর ডাকা একটি সভা বাতিল হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) জুমার নামাজের পর উপজেলার গাজীরচট এলাকায় আকবর মন্ডল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ কর্মসূচি হওয়ার কথা ছিল।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল স্থানীয় সংসদ সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের। তবে শুক্রবার সকালের দিকে আশুলিয়া থানা ও ধামসোনা ইউনিয়ন যুবলীগ ফেসবুকে ঘোষণা দিয়ে জানায়, সভাটি স্থগিত করা হয়েছে।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়ার ফেসবুক পেজে একটি পোস্টে বলা হয়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আশুলিয়া থানা অন্তর্গত ধামসোনা ইউনিয়ন যুবলীগের আজ বিকেলের অনুষ্ঠান ও পথসভা স্থগিত করা হয়েছে। সভার পরবর্তী সময় নির্ধারণ করে জানানো হবে। সবাইকে ধন্যবাদ।

মইনুল ইসলাম ভূইয়া বলেন, বিকেলের দিকে ওই সভায় প্রতিমন্ত্রী মহোদয়ের থাকার কথা ছিল। তবে মাঠে হাঁটু পানি জমেছে, যা নামার সুযোগ নেই। এমনকি পানি নিষ্কাশনের পরিস্থিতিও নেই। তাই সভাটি স্থগিত করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়া ও সভাস্থলে পানি জমে মাঠ তলিয়ে যাওয়ায় সভা স্থগিত করা হয়েছে। এটি পরবর্তীতে করা হবে।