সারা বাংলা

শেখ হাসিনা সাধারণ মানুষের কথা ভাবেন: মমতাজ বেগম

‘শেখ হাসিনা সরকার সাধারণ মানুষের কথা ভাবেন। আপনাদের সংসারের উপর খেয়াল রাখেন। শেখ হাসিনাকে আপনারা মনে রাখবেন। শেখ হাসিনা সরকার সবসময় মহিলাদের নিয়ে বেশি চিন্তা করেন। তাই মাতৃত্বকালীন ভাতা, নারী পরিত্যক্ত ভাতা, বিধবা ভাতাসহ নারীদের বিভিন্ন সুযোগ-সুবিধা তৈরি করেছেন।’ 

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বলধারা ইউনিয়নের বনগাজা গ্রামে বিশেষ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা জাতীয় মহিলা সংস্থা (মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়) তথ্য আপার আয়োজিত উঠান বৈঠকে তিনি বলেন, একজন নারীকে তাদের সন্তান বা স্বামী যদি ভাত না দেন; শেখ হাসিনা সরকার কিন্তু তাদের ভাতার ব্যবস্থা করেছেন। অনেক নারী আছে আমাকে বলেন, সন্তান আমাকে ভাত দেয় না, কিন্তু শেখ হাসিনা আমাকে ভাত দেয়।

আমাকে যদি নৌকার মনোনয়ন দেওয়া হয়। নৌকায় ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া। কারণ আমি যদি বিজয়ী হই, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাবেন। 

দেশে যে উন্নয়ন হয়েছে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে আরও কয়েকগুণ বেশি উন্নয়ন হবে। আর যদি অন্য কোনও দল ক্ষমতায় আসে, উন্নয়নমূলক কাজগুলো বন্ধ করে দেবে। তারা প্রথমে দেশের উন্নয়ন বাদ দিয়ে আগে তাদের পেট ভরবে।

বিশেষ উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জামাল নাসের খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান হিরো,সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, জেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সালেহা জাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আল মামুনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।