সারা বাংলা

গোপালগঞ্জে ট্রাকচাপায় ও নসিমনের চাকা ফেটে নিহত ২

গোপালগঞ্জ সদর ও কাশিয়ানী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় অরুন প্রামানিক (৫০) নামে এক শ্রমিক ও রিপন সিকদার (৩০) নামে এক অটোচালক নিহত হয়েছেন।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্ত্বর ও সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। 

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত অরুন প্রামানিক কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের মুকুল প্রমানিকের ছেলে এবং সদর উপজেলার পাইকেরডাঙ্গা গ্রামের মোকলেস সিকদারের ছেলে। 

পরিদর্শক আবুল হাসেম মজুমদার জানান, সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপর পদ্মাসেতু রেল সংযোগ প্রকল্পের কাজ শেষে অরুন প্রামানিক বাইসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন। এসময় তিনি কাশিয়ানীর ভাটিয়াপাড়া গোলচত্ত্বর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে নিহত হন।

অপরদিকে, ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর এলাকায় নসিমনের পিছনের চাকা ফেটে রিং ছুটে গিয়ে অটোগাড়ি নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অটোচালক রিপন সিকদারের গায়ে লাগলে মারাত্মক আহত হন। পরে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।