সারা বাংলা

‘নির্বাচনে বাংলাদেশর মানুষ গণতন্ত্র সুসংগঠিত রাখার ধরা অব্যাহত রাখবেন’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য লে. কর্ণেল (অব.) ফারুক খান বলেছেন, ‘এবারের বিজয় দিবস এমন সময় এসেছে যখন সামনে নির্বাচন। এবারের নির্বাচনে বাংলাদেশর মানুষ গণতন্ত্রের পক্ষে, উন্নয়নের পক্ষে, শেখ হাসিনার পক্ষে, আওয়ামী লীগের পক্ষে ও নৌকার পক্ষে ভোট দিয়ে উন্নয়ন ও গণতন্ত্র সুসংগঠিত রাখার ধরা অব্যাহত রাখবেন।’

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ফারুক খান বলেন, বাঙালি জাতির জন্য বিজয় দিবস আনন্দের ও গর্বের। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। তিনি স্বাধীনতা দিয়ে গেছেন। বাঙালি জাতির মুক্তির জন্য যখন তিনি কাজ করেছিলেন তখনই ষড়যন্ত্রকারীরা তাকে হত্যা করে। বর্তমানে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তি ও সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছি। সারা বিশ্ব বলছে, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।

এর আগে, কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্য এবং মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম সিকদার, সাধারণ সম্পাদক সাইদুর রহমান টুটুল, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।