সারা বাংলা

শরিফুলের সঙ্গে ছবি তুলে উচ্ছ্বসিত শিশুরা

চাকাযুক্ত বিশেষ জুতা পড়ে প্রতিদিনের মত স্কেটিং করছিলো শিশুরা। হঠাৎ সেখানে ক্রিকেটার শরিফুল ইসলামের আগমন। তাকে পেয়ে আনন্দে মেতে ওঠে শিশুরা। হিড়িক পড়ে ছবি তোলার। 

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে পঞ্চগড় সদর উপজেলার টেনিস গ্রাউন্ডে পঞ্চগড় স্কেটিং ক্লাবের শিশুদের অনুশীলনে পরিদর্শনে আসেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার শরিফুল ইসলাম। 

এ সময় ফুল দিয়ে তাকে স্বাগত জানান পঞ্চগড় স্কেটিং ক্লাবের পরিচালক হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন- শিশুদের অভিভাবকরাও।

প্রথমবারের মত শরিফুলকে সরাসরি দেখে উচ্ছ্বাস প্রকাশ করে শিশুরা। মিম, রোজ, যুথি, স্মৃতি ও রুশান বলে, ‘শরিফুল ভাইয়াকে টিভিতে খেলতে দেখেছি। আজকে ভাইয়া সরাসরি এসেছে আমাদের এখানে। ভাইয়ার সঙ্গে ছবি তুলতে পেরে অনেকে ভালো লাগছে আমাদের’।

সোহেল রানা নামে এক অভিভাবক বলেন, সন্তানকে প্রতিদিন সকালে নিয়ে আসি স্কেটিং অনুশীলনের জন্য। আজকে এসে অনেকটা সারপ্রাইজড। শরিফুল যতক্ষণ শিশুদের সঙ্গে ছিলো, সময়টা ভালো ছিলো।

শরিফুল ইসলাম বলেন, আমার কাছে ভালো লেগেছে স্কেটিং-এ শিশুদের আগ্রহ দেখে। এই শীতে তারা সকাল সকাল অনুশীলনে আসছে- এটা ইতিবাচক দিক। এটা কন্টিনিউ রাখলে শিশুরা ভবিষ্যতে অন্তত মাদকসহ বিভিন্ন সামাজিক ব্যাধি থেকে দুরে থাকবে।

পঞ্চগড় স্কেটিং ক্লাবের সভাপতি হাবিবুর রহমান বলেন, আজকে অনুশীলন দেখতে শরিফুলকে আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনি সময় দিয়ে আমাদের আয়োজনকে প্রাণবন্ত করেছেন। এজন্য পঞ্চগড় স্কেটিং ক্লাব তার প্রতি কৃতজ্ঞ।