সারা বাংলা

ফেনীতে জুয়েলার্সের তালা ভেঙে ১০০ ভরি স্বর্ণ লুট

ফেনীতে প্রকাশ্য দিবালোকে জুয়েলারি দোকানের তালা ভেঙে ১০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের একটি দোকান থেকে শত ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় তারা।ইউনিয়নের রহিম উল্ল্যাহ সাহেবের বাজারে আলাদিন জুয়েলার্সে এই লুট সংঘটিত হয়।

দোকান মালিক আলাউদ্দিন বলেন, প্রতিদিনের মতো আজও দুপুরের খাবার খেতে বাড়িতে যাই। এই সুযোগে দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে ১০০ ভরি স্বর্ণ লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। দুপুর আড়াইটার দিকে দোকানে এসে তালা ভাঙা দেখতে পেয়ে তাৎক্ষণিক পুলিশকে জানাই।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, আমাদের হাতে একটি সিসিটিভি ফুটেজ এসেছে। ফুটেজে দুজন বাইরে পাহারায় থেকে তালা ভেঙে একজন ভেতরে ঢুকে স্বর্ণ চুরির দৃশ্য রয়েছে। অতি দ্রুত ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেনী জেলা জুয়েলার্স সমিতির সভাপতি ইসমাইল হোসেন খোকন বলেন, আমাদের জন্য এ ধরনের ঘটনা অত্যন্ত দুঃখজনক। আশা করি এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, উপপরিদর্শক মাহফুজুর রহমানসহ জেলা জুয়েলার্স সমিতির নেতারা।