সারা বাংলা

শরীয়তপুরে হত্যার আসামিকে কুপিয়ে খুন

শরীয়তপুরের জাজিরা উপজেলায় দাউদ মিয়া নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ।

শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাতে জাজিরা উপজেলার মেছের আলী মুন্সি কান্দি এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। দাউদ খান ওই এলাকার মৃত ইসমাইল খানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পাঁচ বছর আগে মেছের আলী মুন্সি কান্দি এলাকার মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি ছিলেন দাউদ খান। শুক্রবার রাতে বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। বাড়ির দরজার সামনে পৌঁছালে অজ্ঞাত ৪-৫ ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে তার মুখে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকালে পরিবার ও স্থানীয়রা তার মরদেহ দেখে পুলিশকে জানায়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একই এলাকার মুজাম্মেল মাদবর নামের একজনকে আটক করে থানা পুলিশ। 

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেছেন, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামতসহ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পাশাপাশি স্থানীয়দের হাত থেকে মোজাম্মেল মাদবরকে উদ্ধার করে আমাদের হেফাজতে নিয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।