সারা বাংলা

ময়মনসিংহে পৃথক দুর্ঘটনায় নিহত ২, আহত ৯

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে ঈশ্বরগঞ্জের শিমরাইল ও ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার উটরা গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল হুদা আনসারী (৩৬) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের আমোদপুর গ্রামের মৃত ডামেশ আলীর ছেলে ফজলু মিয়া (৫৫)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, সোমবার দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ পৌর সদরের শিমরাইল এলাকায় ট্রাকচাপায় ফজলু মিয়া নামে সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, নিহত ফজলু মিয়া উচাখিলা বাজারের মাছের আড়তে ব্যবসা করতেন। ঘাতক ট্রাকটিকে জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভরাডোবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ভালুকায় মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দিলে মহাসড়কেই উল্টে গিয়ে তা দুমড়েমুচড়ে যায়। এতে নাজমুল আনসারী নামের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছেন তিনজন। এতে প্রায় আধাঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।