সারা বাংলা

আমি সব প্রতিশ্রুতি পূরণ করব : ফরিদপুরে একে আজাদ

দ্বাদশ জাতীয় নির্বাচনের আগে জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা বাস্তবায়ন করবেন বলে জানিয়েছেন ফরিদপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে আজাদ। তিনি বলেন, ‘আমি আপনাদের যে সকল প্রতিশ্রুতি দিয়েছি, তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। আমি আপনাদের শিক্ষিত সন্তানদের জন্য চাকরি নিশ্চিত করব। নিশ্চিত করব মানসম্মত শিক্ষার।’

ফরিদপুরের সদর উপজেলার গেরদা ইউনিয়নে আবুল ফয়েজ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য ও হা-মীম গ্রুপের কর্নধর এ কে আজাদ বলেন, ‘আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আপনারা আমার আশা পূরণ করেছেন। আমি যেন জয়লাভ করি, তার জন্য নফল এবাদত করেছেন। এখন আমি আপনাদের আশা পূরণ করব।’

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে বিদ্যালয়ের মাঠ আয়োজিত প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। এ সময় প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক ডিসপ্লে উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের প্রতিনিধি লোনা টি রহমান, এ এফ মুজিবুর রহমান, মাধ্যমিক বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য অধ্যাপক সৈয়দ আ স ম আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বনগ্রাম উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন| এরপর তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক ডিসপ্লে উপভোগ করেন।

বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি নুর মোহাম্মদ মাজেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান প্রমুখ।