সারা বাংলা

গোপালগঞ্জে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

গোপালগঞ্জে লেখাপড়ার সুবিধা ও ফ্রিল্যান্সিং করে অর্থ উপার্জনের জন্য দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। এবি ব্যাংকের আর্থিক সহায়তায় এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব ল্যাপটপ বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এবি ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে অনুষ্ঠিত ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ বক্তব্য রাখেন।

পরে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সুজনা ইয়াসমিন মনি ও সরকারি বঙ্গবন্ধু কলেজের গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তামজিদ হোসেনসহ ১৮জন শিক্ষার্থীর হাতে ১৮টি ল্যাপটপ তুলে দেওয়া হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, এবি ব্যাংকের কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন বলেন, পরবর্তীতে আরও দরিদ্র শিক্ষার্থীর মাঝে ল্যাপটপ বিতরণ করা হবে।