সারা বাংলা

ফরিদপুরে তুচ্ছ ঘটনায় যুবকের মারধরে বৃদ্ধের মৃত্যু

ফরিদপুরে বাগানের পাতা পরিস্কার করা নিয়ে প্রতিবেশিদের সাথে কথা কাটাকাটির জের ধরে মারধরে সোবহান মন্ডল নামে ষাটোর্ধ বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

নিহত সোবহান মন্ডল মুরারিদহ গ্রামের মৃত মদন মন্ডলের ছেলে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ফরিদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের মুরারিদহ এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকেলে বাগানের পাতা পরিস্কার করা নিয়ে প্রতিবেশি কছিমুদ্দিনের পরিবারের সঙ্গে নিহতের স্ত্রীর কথা কাটাকাটির ঘটনা ঘটে। ঐ বাগানের জায়গাজমি নিয়ে উভয় পক্ষের মামলা মকদ্দমা রয়েছে।

এসময় স্থানীয়রা উভয় পক্ষকে শান্ত করে বাড়ি পাঠিয়ে দেয়।

আজ (সোমবার) বেলা ১১টার দিকে নিহত সোবহান মন্ডল বাড়ির পাশের মুরারিদহ চিড়ার মিল বাজারে চা খেতে গেলে কছিমুদ্দিনের নাতি রাজু গতকালের ঘটনায় তাকে গালিগালাজ করে। এক পর্যায়ে বৃদ্ধকে কিলঘুষি মারে ও মারপিট করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ছেলে সাইফুল মন্ডল অভিযোগ করেন, তার বাবাকে পূর্বশত্রুতার জেরে মারধর করে হত্যা করা হয়েছে। দোষীকে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি জানান তিনি। 

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বাগানের পাতা পরিস্কার ও জায়গাজমি নিয়ে মুরারিদহ এলাকায় এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে এমন সংবাদে হাসপাতালে লাশের সুরতহালসহ ঘটনা তদন্তে পুলিশ পাঠানো হয়েছে । পরিবারের অভিযোগসহ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।