সারা বাংলা

নিজ ভাটার ট্রাকের চাপায় প্রাণ গেলো ভাটা মালিকের

শরীয়তপুরে মাটি বোঝাই ট্রাকের চাপায় রিটন সাহা (৫০) নামের এক ভাটা মালিক নিহত হয়েছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মনোহর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিটন সাহা সদর উপজেলার দক্ষিণ মধ্যপাড়া এলাকার মৃত গৌরাঙ্গ সাহার ছেলে। তিনি জেলা ইট ভাটা মালিক সমিতির অর্থ বিষয়ক সম্পাদক এবং পণ্ডিত বাজার এলাকার এল আর বি বিক্রসের স্বত্বাধিকারী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে পণ্ডিত বাজার এলাকার নিজ ভাটা থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে বাসার দিকে যাচ্ছিলেন রিটন সাহা। ভাটা থেকে একটু এগোতেই অপর দিক থেকে আসা তারই ইট ভাটার কাজে ব্যবহৃত একটি মাটি বোঝাই ট্রাকের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন রিটন সাহা। পরবর্তীতে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর ইট ভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মোস্তফা মাদবর বলেন, আমি খবর পেয়ে সদর হাসপাতালে ছুটে আসি। পরে জানতে পারি ঢাকায় নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। খুব ভালো মানুষ ছিলো রিটন সাহা। এমন মৃত্যু মেনে নেওয়ার মতো না।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, নিজ ভাটার ট্রাকের চাপায় একজন ইটভাটা মালিক গুরুতর আহত হয়েছিলেন। ঢাকায় নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন বলে জানতে পেরেছি।