সারা বাংলা

লক্ষ্মীপুরে বিদেশি পিস্তলসহ দুই বন্ধু গ্রেপ্তার

লক্ষ্মীপুরে চোরাই মোটরসাইকেল ও বিদেশি পিস্তলসহ দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার তারেক বিন রশিদ। গ্রেপ্তার দুই বন্ধু হলেন-মো. রাসেল ও মো. ইমরান।

জানা গেছে, সোমবার রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া মানিক মিয়ার দু-চালা সেমি পাকা টিনের ঘরের পূর্ব পাশ থেকে বিদেশি পিস্তলসহ অভিযুক্ত রাসেল ও ইমরানকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন চাঁনপুর এলাকা একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অভিযুক্ত রাসেল দেওপাড়া গ্রামের নুরু মিয়া পাটোয়ারী বাড়ির আব্দুল খালেকের ছেলে। তার বিরুদ্ধে মাদক মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  অভিযুক্ত ইমরান একই গ্রামের করিম মোল্লাগো বাড়ির তাজুল ইসলাম সুমনের ছেলে। তারা দুইজনই বন্ধু।

পুলিশ সুপার জানান, রাসেল ও ইমরান সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে তাদের পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে নোয়াখালী থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। মোটরসাইকেল ও বিদেশি পিস্তল উদ্ধারের ঘটনায় রাসেল ও ইমরানের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ হাসান মোস্তফা স্বপন, (সদর) সার্কেল মো. সোহেল রানা, বিশেষ শাখার (ডিআই-ওয়ান) মো. আজিজুর রহমান ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক।