সারা বাংলা

সিরাজগঞ্জের হাটিকুমরুলে ৪ মণ গাঁজাসহ আটক ৪

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকায় অভিনব কায়দায় ট্রাকে পাচারকালে ৪ মণ (১৬০ কেজি) গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর রাতে উল্লাপাড়ার উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, লালমনিরহাট জেলার বাড়াইপাড়া (কালিবাড়ি) গ্রামের মৃত কালু শেখের ছেলে আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলার টানবাজার রেলীবাগান গ্রামের মো. আক্কাস মিয়ার ছেলে অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জের ঘোড়াচরা গ্রামের ফজল শেখের ছেলে নাজমুল শেখ (২৬) ও কামারখন্দের কর্ণসুতী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেল আ. লতিফ শেখ (৫১)।   জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন বলেন, তথ্য ও প্রযুক্তির মাধ্যমে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। যার বাজার মূল্য ৫০ হাজার টাকা কেজি হিসেবে ৮০ লাখ টাকা। 

তিনি আরও জানান, আটককৃত ১নং আসামি মো. আতিকুল ইসলামের বিরুদ্ধে ৭টি মাদক মামলাসহ সর্বমোট ৮টি ও ৪ নং আসামি আ. লতিফ শেখ (৫১) এর বিরুদ্ধে ২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।        আসামিদের আইনানুগ ব্যবস্থা শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।