সারা বাংলা

বাড়িতে ডেকে নিয়ে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর হাজিপুরে বাড়িতে ডেকে নিয়ে প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে রৌশন মিয়ার বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রুনা বেগম (৪৫) শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে।  

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, শনিবার সন্ধ্যার নিহত রুনার সাবেক স্বামী রৌশন মিয়া রুনাকে হাজিপুর চকপাড়া এলাকার তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে দুই জনের মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে প্রথমে কুপিয়ে ও পরে বটি দিয়ে জবাই করে হত্যা করে। স্থানীয়রা রুনাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

নিহতের মা শাহারা বেগম বলেন, ভ্যানচালক রৌশন মিয়া মাদকাশক্ত। টাকার জন্য প্রায়ই রুনাকে মারপিট করতো। গত দুই বছর আগে রৌশনকে তালাক দেয় রুনা। এরপরেও রুনাকে ফিরিয়ে নেওয়ার জন্য নানা রকম চেষ্টা চালায় রৌশন। কিন্তু রুনা রাজি হয়নি। সে রৌশনকে ছেড়ে সন্তানদের নিয়ে বেপারীপাড়া এলাকায় বসবাস করতো। 

ঘটনার প্রতক্ষ্যদশী প্রতিবেশি শাজাহান মিয়া বলেন, ঘরের মধ্যে হৈ-চৈ ও  চিৎকারের শব্দ শুনে আমারা এগিয়ে যাই। দরজা ধাক্কা দিলেও তারা দরজা খোলেনি। অনেক্ষণ পর দরজা খুলে রৌশন মিয়া দৌড়ে পালিয়ে যায়। 

সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মাহামুদুল কবির আরিফ বলেন, হাসপাতালে আনার আগেই রুনা বেগমের মৃত্যু হয়েছে। তার গলার পেছন দিকে কাটা অবস্থায় পাওয়া যায়। এছাড়াও  নিহতের শরীরে বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। 

সদর মডেল থানার অফির্সার ইনচার্জ (ওসি) তানভির আহাম্মেদ বলেন, পারবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্ত রৌশন মিয়াকে গ্রেপ্তারের অভিযান চালানো হচ্ছে। আশা রাখছি স্বল্প সময়ের মধ্যেই তাকে আইনের আওতায় আনা যাবে।