সারা বাংলা

ফেনীতে লোবেট গাড়ির ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু 

ফেনীতে মালবাহী লোবেট গাড়ির ধাক্কায় সাইফুল ইসলাম (৩৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ওই অটোরিকশার চালক মো. রাসেল (২৫)।

আহত রাসেলকে  উন্নত চিকিৎসার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সাইফুল চাঁদপুর জেলার মতলব উপজেলার কালী আইশ গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। তিনি পরিবারের অন্যদের সাথে থাকতেন কুমিল্লার চৌদ্দগ্রামে। চৌদ্দগ্রাম বাজারে তার ব্যাটারি ও অটোরিকশার সরঞ্জামের দোকান রয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে চৌদ্দগ্রামগামী অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা লোবেট গাড়িটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম নিহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে যায়। 

নিহত সাইফুলের বড় ভাই মাসুদ বলেন, ইফতারের কিছুক্ষণ আগে এ দুর্ঘটনার খবর পান। মৃতদেহটি ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। 

নিহত ব্যবসায়ীর স্ত্রী ইয়াসমিন আক্তার বলেন,  দোকানের মালমাল কেনার জন্য ২ লাখ টাকা নিয়ে ফেনীতে আসছিলেন তিনি। ৩টার সময় বাসা থেকে বের হওয়ার সময় বলছিলেন ঘরে ফিরে ইফতার করবেন। সন্ধ্যার দিকে খবর পাই সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন । 

মহিপাল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, দুর্ঘটনার স্থান থেকে লোবেট গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ মর্গে রয়েছে।