সারা বাংলা

মুন্সীগঞ্জে জালিয়াতি চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

মুন্সীগঞ্জের শ্রীনগরে জালিয়াতি চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার (২৩ মার্চ) শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- শ্রীনগরের ভাগ্যকুল এলাকার রাজু আহম্মেদ (২৫), উমপাড়ার পলাশ হাওলাদার (৩৩), একই এলাকার সবুজ হাওলাদার (৩৮), যশুরগাঁওয়ের রুবেল (৩৬), ষোলঘরের প্রদীপ চন্দ্র সুত্রধর (৩৭) ও গোপালগঞ্জের মুকসুদপুর উপচেলার তালবাড়ীর মৃনাল কৃত্তনীয়া (৩৬)।

ওসি আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, গতকাল শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জলিয়াতি চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। চক্রের মূল হোতা রুবেলের শ্রীনগরের চকবাজারের জারা স্টুডিও ও রুবেল ইলেক্ট্রনিক ও আইটি সেন্টারে অভিযান চালিয়ে জালিয়াতি কাজে ব্যবহৃত কম্পিউটার, ভুয়া পুলিশ ক্লিয়ারেন্স ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের রাবার স্ট্যাম্প ও সিল, পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রসহ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে। 

তিনি আরো বলেন, চক্রটি দীর্ঘ দিন ধরে টাকার বিনিময়ে জালিয়াতির কাজ করে আসছিল। মামলা করে আজ শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের মুন্সীগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।