সারা বাংলা

আওয়ামী লীগ মানুষের ভাগ্যবদলে কাজ করছে : সুজিত নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘এমপি, মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। কারণ আওয়ামী লীগ সবসময়ই শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের ভাগ্যবদলে কাজ করছে।’ 

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে শহরের ওয়ারলেস বাজারে চাঁদপুর সিটি কলেজের উদ্যোগে এতিম, অসহায়, দুস্থ ও বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সুজিত রায় নন্দী বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মাহে রমজানে আমরা সারা দেশের ন্যায় চাঁদপুরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।’ 

এ সময় তিনি অন্ধ প্রতিবন্ধী, এতিমখানা, কমিউনিটি পুলিশিং, সরকারি শিশু পরিবার, আঞ্জুমান খাদেমুল ইনসানসহ বিভিন্ন স্বেচ্ছাসেবক সংগঠনের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আবু নঈম পাটওয়ারী দুলাল।

অনুষ্ঠানে চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলামের সভাপতিত্বে ও কলেজ গভনিং বডির সদস্য আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহআলম মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক নুরল ইসলাম মিয়াজী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেনু বেগমসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।