সারা বাংলা

নড়াইলে নদীর পাড় থেকে শিশু নিখোঁজ

নড়াইলের লোহাগড়া পৌরসভার নবগঙ্গা নদীর পাশে গোফাডাঙ্গা গ্রামের জুবাইদা (২) নামে এক শিশু নদীর পাড় থেকে নিখোঁজ হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) দুপুর থেকে উদ্ধার অভিযান চালিয়েও রাত ৭টা পর্যন্ত ওই শিশুর সন্ধান মেলেনি। শিশু জোবাইদা পৌরসভার গোফাডাঙ্গা গ্রামের শরিফুল ইসলামের মেয়ে।

শরিফুল ইসলাম বলেন, দুপুরে আমার মেয়ে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। পরে আমি ওকে উঠানে রেখে এড়েন্দা বাজারে যাই। তার মা ঘরের কাজে ব্যস্ত থাকায় মেয়ের দিকে খেয়াল রাখতে পারেনি। বাজার থেকে ফিরে এসে দেখি মেয়ে জুবাইদা বাড়িতে নেই, পাশের নবগঙ্গা নদীর তীরে গিয়ে মেয়ের পায়ের স্যান্ডেল দেখতে পাই। পরে আমাদের কান্না শুনে স্থানীয়রা ছুটে এসে প্রাথমিকভাবে নবগঙ্গা নদীতে উদ্ধার কাজ চালায়।

পরে লোহাগড়া ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে স্থানীয়দের সাথে প্রাথমিক উদ্ধার কাজ চালায়। সংবাদ পেয়ে বিকেলে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালায়।

এ ব্যাপারে লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহাগুজ্জামান বলেন, খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। বিকেলে খুলনা থেকে একটি ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালিয়ে তার কোন সন্ধান পায়নি। নিখোঁজ ওই শিশুটি আদৌ নদীতে ডুবে গেছে কিনা তার পরিবার সঠিক তথ্য দিতে পারছে না।