সারা বাংলা

পাবনায় র‍্যাবের অভিযানে অজ্ঞান পার্টির সদস্য আটক

পাবনায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির সদস্যকে আটক করেছে র‍্যাব। সোমবার (১৩ মে) রাতে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কাছেম সরদার ওরফে কাশেম (৪৫) বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কোদালিয়া গ্রামের মৃত কাদের সরদারের ছেলে।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান জানান, অজ্ঞান পার্টির সদস্যরা পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ঢাকাগামী বাসের যাত্রীদের অজ্ঞান করে তাদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছিল। সেই তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২, পাবনা ক্যাম্পের একটি দল সোমবার রাতে পাবনা পৌর সদরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালায়। অভিযানে অজ্ঞান পার্টির একজন সক্রিয় সদস্য কাশেমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে তিন পিস অস্বাস্থ্যকর চেতনানাশক ওষুধ, দুটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড এবং নগদ ১ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কাশেম জানায়, তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় অস্বাস্থ্যকর চেতনা নাশক ওষুধ দিয়ে যাত্রীদের অজ্ঞান করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়ে আসছিলেন। এ ঘটনায় মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ কাশেমকে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কমান্ডার।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশনা আলী জানান, আটক অজ্ঞান পার্টির সদস্য কাশেমকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।