সারা বাংলা

নরসিংদীতে ট্রেন যাত্রীর কিল-ঘুষিতে আরেক যাত্রীর মৃত্যু 

নরসিংদীর রেলওয়ে স্টেশনে ট্রেনের ভিতর জানালার পাশে দাঁড়ানো নিয়ে তর্কের জেরে এক যাত্রীর কিল-ঘুষিতে আরেক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যাত্রীকে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। 

বৃহস্পতিবার (৬ জুন) সকালে নরসিংদী রেলস্টেশনের ঢাকা মেইল ট্রেনের ভিতরে এ ঘটনা ঘটে। 

নিহত যাত্রীর নাম ঝুমুর বাউল। তিনি নরসিংদী শহরের বীরপুরের বাসিন্দা। তবে তাৎক্ষণিক অভিযুক্ত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। 

এ ঘটনায় অন্য যাত্রীরা জানান, বুধবার রাত সাড়ে ১০টায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ঢাকা মেইল ট্রেনটি ছেড়ে আসে। পরে  বৃহস্পতিবার সকাল ৬টা ২৫ মিনিটের দিকে ট্রেনটি নরসিংদী রেলস্টেশনে যাত্রাবিরতি দেয়। এমন সময়ে নরসিংদী থেকে ঝুমুর বাউল নামে এক যাত্রী ট্রেনের পিছনের বগিতে উঠেন। এ সময় তিনি জানালার পাশে দাঁড়াতে চাইলে সিটে বসে থাকা আরেক যাত্রী তাকে বাধা দেয়। 

এ নিয়ে তর্কের জেরে নরসিংদী থেকে উঠা যাত্রীকে কিল-ঘুষি মারে ওই যাত্রী। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে জ্ঞান হারান ঝুমুর বাউল। পরে যাত্রীরা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

এদিকে ট্রেনটি সকাল ৬টা ৩৪ মিনিটে নরসিংদী রেলস্টেশন ছেড়ে আসলে অভিযুক্ত যাত্রীও সেই ট্রেনে চড়ে কমলাপুর রেলস্টেশনে পৌঁছায়। এর আগেই যাত্রীরা ফেসবুকের বিভিন্ন গ্রুপে অভিযুক্ত ব্যক্তির ছবি প্রকাশ করলে কমলাপুর রেলওয়ে পুলিশের বিষয়টি নজরে আসে। পরে ট্রেনের ভিতর থেকে সকাল সাড়ে ৮টায় তাকে গ্রেপ্তার করে রেলওয়ে পুলিশ। 

নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার মো. মুসা বলেন, একজনের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনা অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে পুলিশ। এই বিষয়ে আমরা আরও বিস্তারিত খতিয়ে দেখছি।