সারা বাংলা

পিরোজপুরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ 

পিরোজপুরের কাউখালী উপজেলায় স্কুল থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে এক স্কুল ছাত্রীকে (১৪) অপহরণ করার অভিযোগ উঠেছে। অপহৃত শিক্ষার্থী উপজেলার জয়কুল মোদাছের মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। 

শনিবার (৮ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আইরন বাজার এলাকা থেকে তাকে অপহরণ হয়। এ ঘটনায় তার মা বাদী হয়ে অপহরণের অভিযোগে একই এলাকার স্বাধীন মোল্লা ইমনের বিরুদ্ধে কাউখালী থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ইমন ওই এলাকার মাসুদ রানা রমিজের ছেলে। 

অপহৃত ওই শিক্ষার্থীর মা বলেন, ‘স্কুলে আসা-যাওয়ার পথে তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো ওই ইমন। এই বিষয়ে তার পরিবারকে একাধিকবার জানানো হলেও তারা পদক্ষেপ নেয়নি। ঘটনার দিন সকাল ৮টার দিকে তার মেয়ে স্কুল বসে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে স্কুলে যায়। সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের প্রাইভেট শিক্ষক আমাকে ফোন দিয়ে জানান— মেয়ে পেটে ব্যথার কথা বলে প্রাইভেট না পড়ে বাড়িতে চলে গেছে। মেয়ে বাড়িতে না আসায় খুঁজতে বের হয়ে জানতে পারি, বখাটে স্বাধীন মোল্লা ইমন তার মেয়েকে আইরন বাজার এলাকা থেকে উঠিয়ে নিয়ে গেছে। এখন মেয়ের খোঁজ পাইনি।’ 

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, এক স্কুল ছাত্রীকে অপহরণের বিষয়ে অভিযোগ পেয়েছেন। ঘটনার পর থেকে থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।