সারা বাংলা

পাবনায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা 

পাবনায় এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের রাঘবপুর ফকিরপাড়া গ্রামে তাকে গুলি করা হয়। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তির নাম বাবু শেখ ওরফে ঢাক বাবু। তিনি গয়েশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি একই ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত আজাহার শেখের ছেলে। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার বলেন, রাত সাড়ে ৯টার দিকে বাবু শেখ ওরফে ঢাক বাবু রাঘবপুর ফকিরপাড়া মোড়ের একটি দোকানে বসে ছিলেন। এসময় পাশের পাট খেত থেকে কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে গুলি করে এবং পালিয়ে যায়। পরে স্থানীয়রা বাবুকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা বাবুকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যার কারণ অনুসন্ধানে কাজ করছে।

হত্যার কারণ সম্পর্কে মাসুদ আলম বলেন, ‌পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।