সারা বাংলা

গোপালগঞ্জে বন্ধুদের বিরুদ্ধে স্কুলছাত্রকে হত্যার অভিযোগ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বন্ধুদের বিরুদ্ধে আপন শেখ (১৫) নামে স্কুলছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার বন্ধুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) রাতে কাশিয়ানী উপজেলার বাঘঝাপা গ্রামে তাকে হত্যা করা হয়। 

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আপন শেখ বাঘঝাপা গ্রামের তুহিন শেখের ছেলে এবং কাশিয়ানী পাইলট হাই স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র ছিল। 

আপন শেখের বাবা তুহিন শেখ বলেন, ‘মঙ্গলবার রাত ৮টার দিকে আমার ছেলে আপনকে তার বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখানে তারা রেল সেতুর উপর বসে গল্প করে। এর কিছুক্ষণ পরে তার দুই বন্ধু সেতুর নিচ থেকে আপনকে আহত অবস্থায় উদ্ধার করে কাশিয়ানী ১০০-শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।’ 

তিনি আরও বলেন, ‘আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’ নিহত আপন শেখের চাচা শাহিন শেখ বলেছেন, ‘পরিকল্পিতভাবে আমার ভাইপোকে তার বন্ধুরা হত্যা করেছে।’

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ দুপুরে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত আপনের চার বন্ধুকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।