সারা বাংলা

পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী ও ভাগ্নে আটক

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর পরকিয়ার জের ধরে ইসমাইল হোসেন (৫০) নামের এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (২১ জুন) ভোরে ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। দুপুরে গারো পাহাড়ের চূড়া থেকে গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইসমাইল হোসেনের স্ত্রী ও তার ভাগ্নেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, লাউচাপড়া ডুমুরতলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে পরিবার নিয়ে বাস করেন ইসমাইল হোসেন। শুক্রবার সকালে ইসমাইল হোসেনের ঘরের মেঝেতে রক্ত দেখতে পান স্থানীয়রা। কিন্তু, ইসমাইল হোসেনকে পাওয়া যাচ্ছিল না। আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা তাকে খুঁজতে থাকেন। পরে বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়। অনেক খোঁজাখুঁজির পর দুপুর ১টার দিকে পুলিশ আশ্রয়ণ প্রকল্পের পাশের গারো পাহাড়ের চূড়ায় রক্তাক্ত অবস্থায় ইসমাইল হোসেনকে পাওয়া যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। 

স্থানীয়দের অভিযোগ, স্ত্রীর পরকিয়ার জের ধরে ইসমাইল হোসেনের পুরুষাঙ্গ কর্তন করে হত্যার চেষ্টা করা হয়েছে। 

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা জানিয়েছেন, ইসমাইল হোসেনের পুরুষাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইল হোসেনের স্ত্রী শাহিদা বেগম (৩৫) ও ভাগ্নে মুসা মিয়াকে আটক করা হয়েছে।