সারা বাংলা

রাঙামাটিতে লাকড়ি বোঝাই জিপ উল্টে নিহত ১

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া-ভালুকিয়া সড়কের কারিগর পাড়ায় লাকড়ি বোঝাই জিপ উল্টে গিয়ে ১ জন নিহত এবং ২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম জানিয়েছেন বিকেল ৪টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটেছে। নিহত ইমন (১৯) রাইখালী ইউনিয়ন এর ফুলতলি মুসলিম পাড়া এলাকার মো. বাহারামের পুত্র বলে জানিয়েছেন রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা।

এই ঘটনায় চাঁদের গাড়ির চালক নুর আলম বাছা (২৮) এবং মো. সাকিব (২২) নামে দুই জন আহত হয়েছেন। গুরুতর আহত সাকিবকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং গাড়ির চালক নুর আলম বাছাকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ২নং রাইখালী ইউনিয়নে ভালুকিয়া থেকে একটি জিপ গাড়ি লাকড়ি বোঝাই করে নিয়ে আসার সময় কারিগরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে মো. ইমন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং নুর আলম বাছা ড্রাইভার ও মো. সাকিব গুরুতর আহত হন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনছারুল করিম জানান, নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।