সারা বাংলা

কুষ্টিয়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় আরিফুল ইসলাম ওরফে বুশ (২৮) নামে এক মাদকাসক্ত ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্বপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আরিফুল ইসলাম একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২ জুলাই) রাতে মহিষকুন্ডি পূর্বপাড়া গ্রামের গোলাম ড্রাইভারের বাড়ি থেকে একটি বাইসাইকেল চুরি হয়। সাইকেল চুরির অভিযোগে আরিফুল ইসলামকে বুধবার (৩ জুলাই) দিবাগত রাতে আটক করে বেধড়ক মারপিট করে গোলাম ড্রাইভারের পরিবারের লোকজন ও এলাকাবাসী। একপর্যায়ে বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার অভাবে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত আরিফুল ইসলাম মাদকাসক্ত ছিলেন এবং নেশার টাকার জন্য বিভিন্ন সময়ে টাকা চুরির অভিযোগ রয়েছে।

প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার বলেন, আরিফুল ইসলাম মাদকাসক্ত ও পেশাদার চোর ছিলেন। এলাকায় চুরির ঘটনাকে কেন্দ্র করে তাকে মারপিট করে গ্রামবাসী। তিনি চুরির কথা স্বীকারও করেন। পরে জানলাম, তিনি মারা গেছেন। 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।