সারা বাংলা

বাগেরহাটে মোটরসাইকেল ও ভ্যানযাত্রী নিহত

বাগেরহাটের মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও এক ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার সাগর ফিলিং স্টেশনের কাছে খুলনা-মাওয়া মহাসড়কে দুর্ঘটনা দুটি হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস মারা যাওয়া ব্যক্তিদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছে।

মারা যাওয়ারা হলেন- খুলনা জেলার যুগিহাটি গ্রামের সাদেক শেখের ছেলে মোটরসাইকেল আরোহী আসাদ শেখ (৪০) এবং মোল্লাহাট উপজেলার গাংনী এলাকার মৃত সালাম খা'র ছেলে ভ্যান যাত্রী মো. আনোয়ার (৩৫)।

পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ঢাকার দিকে যাওয়া একটি যান কাহালপুর এলাকায় মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে পড়ে আসাদ শেখ ঘটনাস্থলেই মারা যান। সকাল পৌনে ১০টার দিকে সাগর ফিলিং স্টেশনের সামনে বাসের চাপায় ভ্যানযাত্রী মো. আনোয়ার মারা যান।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নুরুজ্জামান বলেন, মারা যাওয়া দুই জনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোল্লাহাট স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. শরিফ বলেন, যেখানে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে সেখানে গিয়ে আমরা সড়কের ওপর আমরা কার্টুন ভর্তি ওষুধ ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় দেখতে পাই। আমরা লাশটি উদ্ধার করি। এর কিছুক্ষণ পর একই সড়ক থেকে আরও একটি লাশ উদ্ধার হয়। সে সময় সেখানে একটি দুর্ঘটনা কবলিত ভ্যান পাওয়া যায়। আমরা লাশ দুটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি।