সারা বাংলা

যমুনায় নৌকাডুবে ২ তরুণের মৃত্যু 

সিরাজগঞ্জের শাহজাদপুরের যমুনা নদীতে নৌকাডুবে দুই তরুণের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। শনিবার (৬ জুলাই) দুপুরে উপজেলার রেশমবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

মারা যাওয়ারা হলেন- উপজেলার পৌর শহরের দারিয়াপুর মহল্লার শাহ আলমের ছেলে সজল (১৬) ও একই মহল্লার তৌহিদের ছেলে তন্ময় (১৮)। আহতের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সবুজ রানা বলেন, রেশমবাড়ি এলাকায় একটি নৌকাডুবির ঘটনায় দুই জন মারা গেছেন। একজন আহত হয়েছেন। মারা যাওয়াদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আহত ব্যক্তি একই হাসপাতালে চিকিৎসাধীন।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার খোরশেদ আলম মকবুল হোসেন জানান, আজ ৯ জন একটি নৌকা নিয়ে যমুনা নদীতে ঘুরতে যান। নৌকাটি রেশমবাড়ির পথে পোতাজিয়া এলাকায় পৌঁছালে ডুবে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান।

তিনি আরও জানান, নৌকাটি যে স্থানে ডুবেছে সেখানে অনেক পানি ছিল। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা দুই জনের মরদেহ উদ্ধার করেন। সাত জন সাঁতারে তীরে ওঠেন। নৌকাটিতে যারা ছিলেন তারা বন্ধু বা স্বজন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।