সারা বাংলা

প্রকাশ্যে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

মাদারীপুরের সদর উপজেলায় প্রকাশ্য দিবালোকে গতিরোধ করে ফিল্ম স্টাইলে বিকাশকর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। রোববার (৭ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী গ্রামে ছিনতাই করা হয়। স্থানীয়রা আহত বিকাশকর্মীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ছিনতাইকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। 

পুলিশ ও বিকাশের ডিস্ট্রিবিউটর সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রোববার সকালে বিকাশের বিক্রয়কর্মী আল-আমীন (২৩) ও হাসান উদ্দিন (২৫) জেলার ডিস্ট্রিবিউটর হাউজ থেকে রাস্তি সেতু হয়ে হাউসদি বাজারে আসছিলেন। তখন দক্ষিণ দুধখালীর রাস্তায় আসলে পিছন থেকে দুটি মোটরসাইকেল এসে তাদের গতিপথ রোধ করে। এ সময় আল-আমীন মোবাইল বের করলে তাকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। আর হাসান উদ্দিন দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন। পরে তাদের সঙ্গে থাকা ১৮ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আল-আমীনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

খবর পেয়ে বিকাশের মাদারীপুর জেলার ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন ঘটনাস্থলে আসেন। প্রকাশ্যে ছিনতাইয়ে স্থানীয়রাও হতবাক হয়েছে।

বিকাশের মাদারীপুর জেলার ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ বলেন, ছিনতাইয়ের ঘটনায় সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে। 

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রতিটি চেকপোস্টে সার্চ করা হচ্ছে। টাকা উদ্ধার ও দোষীদের গ্রেপ্তারে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে।