সারা বাংলা

টাঙ্গাইলে অটোরিকশার ওপর গাছ পড়ে যাত্রীর মৃত্যু

টাঙ্গাইলে সিএনজি চালিত অটোরিকশার ওপর গাছ পড়ে হাসমত আলী (৫০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৮ জুলাই) বিকেলে টাঙ্গাইল-আয়নাপুর সড়কের ছোটবাসালিয়া কলেজ মোড় এলাকায় দুর্ঘটনাটি হয়।

মারা যাওয়া হাসমত আলী টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের গোসের গাগরজান গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি রাজ শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, বিকেলে কোনো নিরাপত্তা ব্যবস্থা না নিয়েই সাবেক ইউপি সদস্য মজনু মিয়ার নির্দেশে ছোটবাসালিয়া কলেজ মোড় সড়কের পাশের কাঁঠাল গাছ কাটছিলেন তিন শ্রমিক। এসময় গাছটি চলন্ত সিএনজি অটোরিকশার ওপর পড়ে। অটোরিকশার তিন যাত্রী আহত হন। এদের মধ্যে হাসমত আলী ও মফিজ মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসমত আলীকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া হাসমত আলীর ছেলে সজীব মিয়া বলেন, ‘আমার বাবা কাজ শেষে বৈল্লা বাজার থেকে বাড়ি ফেরার সময় ঘটনাটি হয়। এটি দুর্ঘটনা নয়। আমি জড়িতদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করছি।’

এ বিষয়ে জানতে মজনু মিয়ার সঙ্গে যোগযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মো. আতিকুল ইসলাম বলেন, ‘মরদেহ মর্গে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।’