সারা বাংলা

বেনজীরের স্ত্রী-মেয়ের ঘের থেকে মাছ চুরি, গ্রেপ্তার ৩

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের ঘের থেকে মাছ চুরির অভিযোগে দায়ের হওয়া মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুলাই) তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিল থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডহরপাড়া গ্রামের কুঞ্জ সমদ্দারের ছেলে কিশোর সমদ্দার (২০), ফায়েক শেখের ছেলে আলামিন শেখ (২৮) ও পশ্চিমপাড়া গ্রামের তৈয়াবুর রহমানের ছেলে মনির হোসেন (৫০)।

কোটালীপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এস এম শাহজাহান সিরাজ বলেন, গত ২৩ মে ঢাকার বিজ্ঞ মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামীয় সম্পত্তি ক্রোক করে রিসিভার নিয়োগ দিয়েছেন। সে অনুযায়ী বেনজীর আহমেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজীরের কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলের ঘেরটি মৎস্য অধিদপ্তরকে রিসিভার নিয়োগ দিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ঘের থেকে মাছ চুরির কথা জানতে পেরে জেলা মৎস্য কর্মকর্তাকে জানানো হয়। পরে মাছ ধরা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিলে পুলিশের সহযোগিতায় কিশোর সমদ্দার, আলামিন শেখ ও মনির হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হলে তাদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।