সারা বাংলা

নওগাঁয় ফেসবুকে কুৎসা রটানোর প্রতিকার চান নারী প্রার্থী

নওগাঁয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুৎসা রটানো এবং হয়রানির শিকার হয়ে এর প্রতিকার চেয়েছেন বিগত নওগা পৌরসভার উপ-নির্বাচনের প্রার্থী সাথী আক্তার।

নওগাঁ শহরের পাটালীর মোড় এলাকার রতন হোসেনের স্ত্রী সাথী আক্তার শনিবার (১৩ জুলাই) দুপুরে নওগাঁ জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে প্রশাসনের কাছে প্রতিকার চান। গত ২৮ এপ্রিল অনুষ্ঠিত নওগাঁ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের উপ-নির্বাচনে সাথী আক্তার কাউন্সিলর প্রাথী ছিলেন।

সংবাদ সম্মেলনে সাথী আক্তার অভিযোগ করেন, নির্বাচন কেন্দ্র করে মাদকসেবী গ্রুপ তার বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠে। সামাজিক কাজের অংশ হিসেবে তিনি মাদকসেবীদের একটি আস্তানা বন্ধ করতে উদ্যোগ নেন। এতে তারা রাগান্বিত হয়। তাদের মধ্যে সজিব, টুটুল ও রিপনসহ কয়েক জন নানারকম অশ্লীল ও কুৎসা রটিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে যাচ্ছেন।

সাথী আক্তার বলেন, ‘এতে আমার ও পরিবারের সদস্যরা সামাজিকভাবে হেয় হচ্ছি। সমাজে মুখ দেখানো দায় হয়ে দাঁড়িয়েছে। তাদের ভয়ে থানায় অভিযোগও করতে পারছি না। দফায় দফায় আমার স্বামী ও সন্তানকে প্রাণনাশের হুমকিও দেওয়া হচ্ছে।’ 

সংবাদ সম্মেলনে তার ও পরিবারের সদস্যদের নিরাপদে শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার নিশ্চয়তা চান সাথী আক্তার। মাদকসেবী চক্রটি যে কোনো সময় তার ও পরিবারের সদস্যদের জানমালের ক্ষতি করতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেন।