সারা বাংলা

খুলনায় সাড়ে ৪ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন 

দাফনের সাড়ে ৪ মাস পর আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে খুলনার নিউ বিশ্বাস প্রোপার্টিজের মালিক তারেক বিশ্বাসের স্ত্রী মাহামুদা আক্তার মিলির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (সোনাডাঙ্গা জোন) মো. আবু নাসের আল-আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। 

রোববার (১৪ জুলাই) দুপুরে খুলনা মহানগরীর রায়েরমহল হামিদ নগর বাঙাল বাড়ি রোড এলাকার পারিবারিক কবরস্থান থেকে মিলির লাশ উত্তোলন করা হয়। লাশ  ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৃহবধূ মিলির লাশ উত্তোলনকালে উপস্থিত ছিলেন- খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনতাসির হাসান খান, খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (সোনাডাঙ্গা জোন) মো. আবু নাসের আল-আমিন, মামলার বাদী সেলিনা বেগম। এছাড়া নিহত গৃহবধূর স্বামী ও মামলার আসামি তারেক বিশ্বাসও উপস্থিত ছিলেন। 

জানা গেছে, মহানগরীর রায়েরমহল হামিদ নগর বাঙাল বাড়ি রোড এলাকার মাহামুদা আক্তার মিলিকে হত্যার অভিযোগ করেন তার মা সেলিনা বেগম। এ ঘটনায় তার স্বামী খুলনার নিউ বিশ্বাস প্রোপার্টিজের মালিক তারেক বিশ্বাসকে আসামি করে আদালতে মামলা করেন শাশুড়ি সেলিনা বেগম। এ মামলায় পুলিশ তারেককে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।